1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজার জেলা বিএনপির লিফলেট বিতরণ

  • আপডেট টাইম : বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩
  • ১২২ বার পঠিত

স্টাফ রিপোটার: ডামি নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের জনমত তৈরির লক্ষ্যে সাবেক এমপি মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমানের তত্বাবধানে মৌলভীবাজার জেলা বিএনপির উদ্যোগে বিএনপির লিফলেট বিতরণ ও গণসংযোগ কর্মসূচী পালিত হয়েছে।
এতে নেতৃত্ব দেন জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি সাবেক পৌর মেয়র ফয়জুল করিম ময়ুনসহ অন্যান্য নেতৃবৃন্দ। বিএনপির নেতৃবৃন্দ বুধবার বেলা আড়াইটারদিকে মৌলভীবাজার শহরের পশ্চিম বাজার ও সেন্ট্রাল রোডে সাধারণ ব্যবসায়ী এবং পথচারীদের মাঝে প্রহসনের একতরফা এই ডামি নির্বাচনে অংশ না নেওয়ার জন্য সকলের প্রতি অনুরোধ জানানো হয়। এ কর্মসুচীতে অংশ নেন- জেলা বিএনপির সহ সাধারণ সম্পাদক ও জেলা কৃষক দলের আহবায়ক শামীম আহমেদ, জেলা বিএনপির সহ সাধারণ সম্পাদক আব্দুর রহিম রিপন,জেলা বিএনপির কৃষিবিষয়ক সম্পাদক মুজাহিদ খান,জেলা ওলামা দলের আহবায়ক মাওলানা আব্দুল হেকিম,জেলা কৃষকদল নেতা আব্দুল করিম ঈমানী,কাওসার আহমেদ,মর্তুজা মিয়া,কয়েস আহমেদ,আব্দুল মন্নান,হারুন মিয়জ,মো.সজ্জাদসহ বিএনপি ও অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..